বিনোদন

আসছে রণবীর-দীপিকার মেয়ের প্রথম সিনেমা



বলিউডের তারকা দম্পতি রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের ফুটফুটে কন্যা সন্তানের বয়স দেখতে দেখতে একমাস পূর্ণ হলো। মেয়ের জন্মের পর থেকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে আসেননি দীপিকা। ‘সিংঘম এগেইন’ সিনেমার ট্রেলার লঞ্চে রণবীরের সঙ্গে নতুন মা দীপিকাকেও দেখার অপেক্ষায় থাকলেও ভক্তদের সে আশা পূরণ হল না।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রোহিত শেঠি পরিচালিত ‘সিংঘম এগেইন’ সিনেমায় ফের জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা। আগামি ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি
 সম্প্রতি এ সিনেমার ট্রেলার লঞ্চের দিন দীপিকা আসতে পারেননি। কিন্তু স্ত্রী-কন্যা প্রসঙ্গে খুশি মনে অনেক গল্প করেছেন রণবীর। এদিন অভিনেতা জানান, এ সিনেমার শুটিংয়ের সময় দীপিকা পাড়ুকোন গর্ভবতী ছিলেন।
নায়কের কথায়, ‘দীপিকা মেয়েকে নিয়ে ব্যস্ত থাকায় আসতে পারেনি। আমি নাইট ডিউটিতে আছি, তাই এসেছি।
এ সিনেমায় অনেক তারকা রয়েছেন। তাই বলে রাখি, এটা আমার বাচ্চার ডেবিউ, বেবি সিম্বা।’ হ্যা, এদিন মেয়েকে এই নামেই সম্বোধন করলেন রণবীর। সিংঘম ফ্রাঞ্চইসিতে রণবীরের চরিত্রের নাম সিম্বা। তাই তার সন্তান মানে বেবি সিম্বা।’
তিনি আরও বলেন, 'সিংঘম এগেইন-এর শুটিংয়ের সময় দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশে অভিনেতা বলেন, ‘লেডি সিংঘম, সিম্বা ও বেবি সিম্বার পক্ষ থেকে আপনাদের সবাইকে আগাম শুভ দীপাবলি’।
দীপিকা-রণবীর চলতি বছরের ৮ ই সেপ্টেম্বর তাদের প্রথম সন্তানের জন্ম হয়েছে। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এ তারকা দম্পতি সুখবরটি নিশ্চিত করেছিলেন।
 'সিংঘম এগেইন’ এ অক্ষয় কুমারকে ডিসিপি বীর সূর্যবংশীর চরিত্রে, কারিনা কাপুর অবনীর চরিত্রে এবং দীপিকাকে শক্তি শেঠির চরিত্রে দেখা যাবে। অর্জুন কাপুর, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ, রবি কিষাণ এবং শ্বেতা তিওয়ারিও রয়েছেন এ সিনেমায়।
সুপারহিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘সিংঘম এগেইন’। সিংঘম ২০১১ সালে মুক্তি পায়,এতে অজয় দেবগন বাজিরাও সিংঘমের চরিত্রে অভিনয় করছেন। তারপরে ২০১৪ সালে ‘সিংহাম রিটার্নস’ নিয়ে হাজির হন রোহিত-অজয়জুটি। দুটি প্রোজেক্টই বক্স অফিসে হিট হয়েছিল।